রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরে বিয়ের দাবিতে এসে মারধরের শিকার এক স্বামী পরিত্যক্তা নারীর ফাঁস দেয়া মরদেহ প্রেমিকের বাড়ির সামনে অবস্থিত জামগাছ থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহত ওই নারী সাবিনা ইয়াসমিন (২৮) সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাইটাকামারী এলাকার মৃত আব্দুল বাছেদের মেয়ে।

রবিবার (২১ মে) বেলা ১২টার দিকে দিগপাইত ইউনিয়নের হবদেশ ডোয়াইলপাড়া গ্রামের সেকান্দর আলীর ছেলে ইলেকট্রিক মিস্ত্রি কথিত প্রেমিক আলামিন (৩৫) এর বাড়ির সামনে থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, স্বামী পরিত্যক্তা সাবিনা ইয়াসমিনের সাথে আলামিনের দীর্ঘদিন ধরে প্রেম চলছিল। গত শনিবার বিকেলে বিয়ের দাবিতে সাবিনা ইয়াসমিন তাঁর প্রেমিক আলামিনের বাড়িতে আসেন। বিয়েতে অস্বীকৃতি জানান আলামিন। সাবিনা অনড় অবস্থান নিলে ক্ষিপ্ত হয়ে আলামিনসহ পরিবারের লোকজন তাঁকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন।

পরদিন রবিবার (২১ মে) সকালে আলামিনের বাড়ির সামনে জামগাছের সাথে সাবিনা ইয়াসমিনের ফাঁস দেয়া ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, সাবিনা ইয়াসমিন নামে এক নারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা হাসি বেগম বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর আলামিনের পরিবারের লোকজন পলাতক রয়েছে। তবে আলামিনের বাবা সেকান্দর আলীকে আটক করেছে পুলিশ।

(আরআর/এসপি/মে ২১, ২০২৩)