মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালী সুবর্ণচরে সুস্বাস্থ্য বিষয়ে আলোচনা সভা ও পুষ্টিগুন সমৃদ্ধ খাবার গ্রহণ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা ১১ টায় সুবর্ণচর উপজেলা চর জিয়া উদ্দিন বাজার কামরুন নাহার শিউলী একরাম উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করে জেনুইন স্কিল ডেভেলপমেন্ট সেন্টার।

জেনুইন সোস্যাল এন্টার প্রাইজের কর্মকর্তা হামিদ পাশার সঞ্চালনায় ও কামরুন নাহার শিউলী একরাম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজ সেবক আবু কালাম সফি চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা করেন, জেনুইন সোস্যাল এন্টার প্রাইজ কোম্পানির আউটলেট প্রতিনিধি রিয়াজ উদ্দিন, আইকন মেম্বার ও পল্লী চিকিৎসক নুরুল ইসলাম চৌধুরী সোহেল।

এসময় প্রত্যান্ত অঞ্চলের শতাধিক নারী পুরুষ শিশু কিশোর উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন বর্তমানে রোগ ব্যাধি বেড়েই চলছে অস্বাস্থ্যকর খাবার খাওয়া, ফরমালিনযুক্ত ফলমূল এবং অসচেতন ভাবে চলার কারনে নানা রোগে ভগছেন সাধারণ মানুষ। স্বাস্থ্য সম্মত খাবার গ্রহণ, প্রতিনিয়ত স্বাস্থ্য পরিক্ষা, নিয়মিত ঔষধ সেবনই হলো সুস্থ্য থাকার মূ্ল মন্ত্র।

জেনুইন সোস্যাল এন্টার প্রাইজ প্রত্যান্ত অঞ্চলে সাধারণ মানুষকে সঠিক চিকিৎসা প্রধানে দেশব্যাপি স্বাস্থ্য সুরক্ষা মূলক ক্যাম্পেইন করে যাচ্ছে। ইতি মধ্যেই প্রতিষ্ঠানটি মানুষের সুচিকিৎসা প্রদানে এবং মানুষকে সচেতনতামূলক সেবার লক্ষে কাজ করে যাচ্ছে।

(এস/এসপি/মে ১৩, ২০২৩)