গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি : ফাঁসি ফাঁসি খেলতে গিয়ে হঠাৎ গলায় ফাঁস লেগে রাকিব হোসেন নামে এগার বছরের এক স্কুলছাত্রের করুণ মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার সন্ধ্যায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দুদুখানপাড়া গ্রামে।।

থানা পুলিশ, ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দুদুখানপাড়া গ্রামের পোষাকশ্রমিক মজিবর রহমান শেখের ছেলে রাকিব হোসেন (১১)। সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। ঘটনারদিন গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাবা ঢাকায় কর্মস্থলে ছিলেন। মা ছিলেন ঘরের বাইরে। এ সুযোগে রাকিব তার ছোট ভাইকে সঙ্গে নিয়ে নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে তারা ফাঁসি ফাঁসি খেলা করছিল। তখন খেলার ছলে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলতে গেলে রাকিবের গলায় হঠাৎ ফাঁস লেগে যায়। পরে ছোট ভাইয়ের চিৎকারে রাকিবের মা ও পরিবারের লোকজন ছুটে এসে ঝুলন্ত অবস্থায় রাকিবকে উদ্ধার করে। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নেওয়া হলে চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শওকত হোসেন বলেন, ‘এ ঘটনায় গোয়ালন্দঘাট থানায় একটি ইউডি মামলা হয়েছে।’

(জিএইচপি/এটিআর/আগস্ট ২৯, ২০১৪)